ব্রি লারসন আবেগের সাথে হানকি রহস্য ম্যান 7 মোস দিয়ে আউট করেন। এনগেজমেন্ট শেষ হওয়ার পরে

২৯ বছর বয়সী বারি লারসন এবং 39 বছরের ফ্যান্টম প্ল্যানেটের প্রধান সংগীতশিল্পী অ্যালেক্স গ্রিনওয়াল্ড মিঠে মিউজিক তৈরি করা বন্ধ করে দিয়েছিলেন, তাঁর জীবনে নতুন নেতৃত্বাধীন এক ব্যক্তি রয়েছেন। ডেইলি মেল (পিডিএ-ফিল্ড ট্রাইপের চিত্রগুলি দেখতে এখানে ক্লিক করুন।) ব্রি ও তার নতুন হানকি পামারাকে ক্যালবাসাসের ইরভোনে মুদি কেনাকাটা করতে দেখা গিয়েছিল, ৩০ জুলাই ব্রিকে “সুদর্শন রহস্যের লোক” দিয়ে ঠোঁটে তালা দেওয়া হয়েছিল। এবং সে কেবল তার হাত থেকে দূরে রাখতে পারেনি! এই দম্পতিটি উত্সাহিত্বে পার্কিংয়ের বাইরে বেরোনোর ​​আগে, ব্রির স্টোরের ডেলি কাউন্টারটির কাছে তার পাটাকে চটকাতে এবং চুম্বনের ছবি তোলা হয়েছিল।

স্যুপ আইলের কাছে দ্রুত মেক-আউট শিশের জন্য তিনি তার চারপাশে তার হাতগুলি জড়িয়ে রাখেন। হাড়ের ঝোল সম্পর্কে কিছু অবশ্যই ব্রিকে মেজাজে ফেলেছিল। সম্ভবত সমস্ত তাজা পণ্য কিছু করেছে কারণ এই দুটি পিডিএ করা বা চুম্বন বন্ধ করতে পারেনি। তারা মিষ্টান্নগুলি পেরিয়ে যাওয়ার সাথে সাথে রোম্যান্টিক ডিসপ্লেটি অব্যাহত ছিল, সাথে ব্রি তার একেবারে নতুন ব্যক্তির কাছ থেকে এক অন্য ধরণের “চিনি” পেয়েছিল। হলিউডলাইফ এই রহস্য ম্যান / মেক-আউট সেশনগুলির কোনও স্পষ্টতার জন্য ব্রির শিবিরে পৌঁছেছে এবং আরও তথ্য সরবরাহ করা হলে পোস্টটি আপডেট করবে।

ব্রি এবং অ্যালেক্স তাদের তিন বছরের বাগদান 2019 সালের শুরুতে শেষ করেছিলেন। তিনি এবং ফ্যান্টম প্ল্যানেট গায়িকা ২০১৩ সালে ডেটিং শুরু করেছিলেন এবং “সময়ের সাথে তাদের ব্যস্ততা থেকে সরে দাঁড়ানোর” সিদ্ধান্ত নেওয়ার পরেও তিনি এবং “কাছাকাছি থাকুন” হচ্ছে। ”ব্রেকআপের কোনও সরকারী কারণ দেওয়া হয়নি। ব্রি তার একবার তার আবহাওয়া সাফল্যের জন্য অ্যালেক্সের সমর্থন জমা দিয়েছিল। অ্যালেক্সের কথা উল্লেখ করে তিনি ২০১৩ সালে ইউএসএ টুডে বলেন, “আমি মনে করি না যে আমি আমার ব্যক্তি ব্যতীত এগুলির কোনও কাজ করতে পারব না।” “এটি অনিরাপদ হওয়ার নিরাপদ জায়গা,” তিনি বলেছেন। “আমি বিশ্বে বাইরে যেতে পারি, এবং আমি ঝুঁকি নিতে পারি, এবং আমি নিজেকে সীমাতে ঠেলে দিতে পারি, এবং তারপরে সেই মূল বিষয়টি আমাকে জানে এবং আমি যতই দূরে যাই না কেন, আমি যখন আসি তখনও আমি একই ফিরে। এটি সত্যিই মূল্যবান জিনিস ”

যদিও ব্রি লারসন দৃশ্যত এই নতুন রোম্যান্সকে পছন্দ করেছেন, তিনি গর্বিত ছিলেন যে ক্যাপ্টেন মার্ভেল তার চরিত্রটিকে প্রেমের আগ্রহ দেয়নি। “এটি আমাকে সত্যই খুশী করে কারণ আমি মনে করি না যে এই গল্পটির কারণে এর কোনও কিছু অনুপস্থিত রয়েছে,” তিনি হলিউডলাইফকে মার্চ মাসে এক্সক্লুসিভলি বলেছিলেন। “এর অর্থ এই নয় যে চলচ্চিত্রগুলি সর্বদা এইভাবেই হওয়া উচিত, এটি কেবল বলে চলেছে, আমরা এমনকি জিনিসগুলির সেই দিকটিও বৈচিত্র্যময় করতে পারি … আমাদের জীবনে আমাদের বড় প্রেমগুলি। সেই জিনিসটির জন্য আমরা পৃথিবীর প্রান্তে লড়াই করতে যাব – এটি আমাদের সেরা বন্ধু হতে পারে। আমি বলতে চাইছি, এটাই আমার মনে হচ্ছে! “

Leave a Comment