10 সেলিব্রিটি যারা কিছুই থেকে আসে নি

ওপরাহ উইনফ্রেয়ের মোট মূল্য ৩ বিলিয়ন ডলার, তবে তার বড় ব্রেকের আগে জিনিসগুলি বেশ কঠিন ছিল।

বিলিয়নেয়ার মিডিয়া মুগলের বেশিরভাগের চেয়ে বেশি শুরু হয়েছিল rou তিনি আলুর বস্তা পরিধান করে বেড়ে ওঠেন কারণ তার পরিবার পোশাক সরবরাহ করতে পারে না, বোর্ডিং হাউসে এবং গ্রামীণ খামারে বসবাসকারী পরিবারের সদস্যদের মধ্যে ঝাঁকুনির শিকার হয়েছিল এবং যৌন নির্যাতন এবং কিশোরী গর্ভাবস্থা উভয়েরই মোকাবেলা করতে হয়েছিল। তিনি টেনেসিতে তার বাবার সাথে যেতে এই ভয়ঙ্কর পরিস্থিতি থেকে পালিয়ে এসেছিলেন, যেখানে তিনি একজন মডেল ছাত্র এবং জনপ্রিয় সহকর্মী হয়েছিলেন। বাকিটা ইতিহাস. “গরিব হওয়ার অর্থ কী তা আমি জানি” তিনি “মেকার্স” এর একটি ভিডিও ক্লিপে বলেছিলেন। “আমি জানি এটি পরিত্যক্ত হওয়ার মতো কী অনুভব করে। আমি চাইনি যে এটি চাওয়া উচিত নয় বলে আমি কী অনুভব করি I আমি জানি না যে এটি প্রেম না করা কেমন লাগে … এবং তবুও নিজের ভিতরে তৃষ্ণা, আবেগ, আকাঙ্ক্ষা, একটি আছে আরও ভাল কিছু আশা করি। ” প্রচণ্ড শুরু সত্ত্বেও, তার আশা এবং স্বপ্ন বাস্তবে রূপান্তরিত হয়েছিল। এখন তিনি বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি এবং আপনার নিজের মালিকানার স্বপ্ন দেখতে পারে এমন সব কিছুই everything এমনকি তাকে সম্ভাব্য রাষ্ট্রপতি প্রার্থী হিসাবে পতাকাযুক্ত করা হয়েছে।

অস্কারজয়ী অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও সবসময়ই $ 200 মিলিয়ন ডলার ছিলেন না।

তিনি অগণিত অস্কারজয়ী ছায়াছবিতে রয়েছেন, যার সবকটিই অবশ্যই তাকে তার অনুমানযোগ্য কিছু অর্থ উপার্জনে সহায়তা করেছিল, তবে ইয়ট এবং সেলিব্রিটি ভরা অবকাশের জন্য বড় অঙ্কের ছাঁটাই শুরু করার আগে, তিনি কেবল তার বাবা-মা নিশ্চিত করতে চেষ্টা করেছিলেন শেষ দেখা পূরণ।

তাঁর পরিবার পূর্ব হলিউডের রাউগার অংশে বেড়ে উঠেছে যেখানে তার মা সেক্রেটারি হিসাবে কাজ করেছিলেন এবং তাঁর বাবা মাটির নিচে কমিকের বই বিক্রি করেছিলেন, এমন কোনও জিনিসই তৈরি করেনি যা সজ্জিত ছিল না।

২০১ 2016 সালে টেলিগ্রাফ ম্যাগাজিনকে তিনি একটি সাক্ষাত্কারে বলেছিলেন, “আমি যখন বড় হচ্ছিলাম তখন অর্থ সবসময় আমার মনে ছিল।” সুতরাং আমি সর্বদা ভাবছিলাম যে আমরা কীভাবে এটি চালিয়ে যাব এবং অভিনয়টি শর্টকাট বলে মনে হচ্ছে না of জগাখিচুড়ি। “

১৯৯ in সালে ‘টাইটানিক’ ছবিতে অভিনয় করলে ডিক্যাপ্রিও সুপারস্টার হয়ে ওঠেন, এটি তখনকার সর্বোচ্চ সর্বাধিক উপার্জনকারী সিনেমা এবং ২০১ 2016 সালে “দ্য রেভেন্যান্ট” এর জন্য অস্কার পেয়েছিলেন।

ডেমি মুর ট্রেইলার পার্কটি ছেড়ে চলে গেছে এবং এখন এর মূল্য $ 150 মিলিয়ন।

তিনি কীভাবে শুরু করেছিলেন তা শিখার পরেও তার আনুমানিক মূল্য অর্থ। স্ব-ঘোষিত “ট্রেলার পার্ক কিড” তার পুরো শৈশবকালীন সময়ে তার অ্যালকোহল পিতামাতার সাথে এক জায়গায় স্থানান্তরিত হয়েছিল। তিনি স্কুল ছাড়েন এবং 16 এ আপত্তিজনক বাড়ির বাইরে চলে গেলেন।

1981 এর “পছন্দসই “গুলিতে সহায়ক ভূমিকা নেওয়ার আগে এবং সমস্ত ঝুঁকিপূর্ণ করে তোলার আগে তিনি debtণ সংগ্রাহক এবং মডেল হিসাবে কাজ করেছিলেন।

2007 সালে গার্ডিয়ানকে একটি সাক্ষাত্কারের সময় তিনি ব্যাখ্যা করেছিলেন, “আমরা ময়লা দরিদ্র ছিলাম না, তবে আমাদের প্রচুর অর্থ ছিল না।” আমি এই ক্যারিয়ারে প্রবেশ করি কোনও অভিনয়ের সাথে ব্যাকগ্রাউন্ড বা সংযোগ নেই I আমার এত কম ছিল কিছু হারাতে হবে না এবং ঝুঁকি নিয়ে কিছু অর্জন করা উচিত।

“বয়েস ডু ক্রড” -তে হিলারি সোয়াঙ্ক তার সবচেয়ে বড় ব্রেকটি পেয়েছিল। 18 বছর পরে, তিনি বেড়ে ওঠা দারিদ্র্য থেকে ভাল আছেন এবং তার মূল্য 40 মিলিয়ন ডলার।

তিনি “মিলিয়ন ডলার বেবি” এবং “ফ্রিডম রাইটার্স” ছবিতেও অভিনয় করেছিলেন যা অবশ্যই তার মূল্যবান মূল্য অর্জনে সহায়তা করেছিল, তবে তার নাম আলোতে যাওয়ার আগে তিনি মুরের মতোই ট্রেলার পার্কে বাস করছিলেন। তার মা যখন চাকুরী হারিয়ে ফেলেন, তখন তারা দু’জন ক্যালিফোর্নিয়ায় চলে এসেছিলেন এবং একটি গাড়ি থেকে বেরিয়েছিলেন।

দু’বারের অস্কারজয়ী এই অভিনেত্রী তার শৈশব সম্পর্কে খুব উন্মুক্ত ছিলেন এবং দারিদ্র্যকে রোমান্টিক করে তোলার জন্য সমালোচিতও হয়েছিল। তার দ্বিতীয় একাডেমি পুরষ্কার গ্রহণযোগ্যতার বক্তব্য সেই কঠোর মতামতগুলিতে অবদান রাখতে পারে।

২০০১ সালে মঞ্চে তিনি বলেছিলেন, “আমি এটার প্রাপ্য এই জীবনে আমি কী করেছি তা আমি জানি না। আমি কেবল একটি ট্রেইলার পার্কের এক মেয়ে, যার স্বপ্ন ছিল,” তিনি কখনই ভাবেননি। “

র‌্যাপার এবং গায়কের আনুমানিক মূল্য তার আগের জীবনযাত্রার থেকে এক ধাপ উপরে। তিনি একটি অশান্ত বাড়িতে বেড়ে ওঠেন, একটি মাদকাসক্ত পিতা তাঁর সাথে মাদকের টাকার বিনিময়ে তাদের জিনিসপত্র বিক্রি করতেন এবং তার মায়ের সাথে এখনও ঘরে fire

তিনি 2010 সালে রোলিং স্টোনকে বলেছিলেন, “আমি যখন প্রথম আমেরিকা এসেছিলাম,” আমি আমার ঘরে গিয়ে আমার বিছানার পাদদেশে নতজানু হয়ে প্রার্থনা করতাম যে godশ্বর আমাকে ধনী করে তুলবেন যাতে আমি আমার যত্ন নিতে পারি মা। “

তিনি এখন তা করার জন্য পর্যাপ্ত অর্থ এবং ক্ষমতা পেয়েছেন, কিছুটা অংশ ধন্যবাদ যে তিনি কঠোর পরিশ্রম করেছেন এবং নিজেকে ঝামেলা থেকে মুক্ত রেখেছেন।

“এক পর্যায়ে আপনাকে একটি বিশ্বাসযোগ্য রেপার হিসাবে বিবেচনা করার জন্য কয়েক কিলো বিক্রি করতে হয়েছিল,” তিনি সাক্ষাত্কারে আরও বলেছিলেন। “তবে এখন এটি ড্রাকের মতো এবং আমি এই সত্যটি গ্রহণ করছি যে আমরা স্কুলে গিয়েছিলাম, আমরা অভিনয় পছন্দ করি, আমরা থিয়েটার পছন্দ করি এবং এটি ঠিক আছে – এবং কালো সম্প্রদায়ের পক্ষে এটি ঠিক আছে তা জেনে রাখা ভাল, এটি গ্রহণ করা হয়েছে।”

মিনাজ তার ধনসম্পদকেও এগিয়ে দিয়েছে। 2017 সালে, তিনি প্রকাশ করেছিলেন যে তিনি বছরের পর বছর ধরে ভারতের একটি গ্রাম্য গ্রামে অর্থ এবং অবকাঠামোগত সরঞ্জাম দান করছিলেন।

২৪ বছর বয়সী এই যুবক, যার সম্পদ সম্ভবত তিনি কল্পনাও করেছিলেন তার চেয়ে বেশি, ২০০৯ সালে তাঁর হিট “ওয়ান টাইম” দিয়ে এই দৃশ্যে পা রেখেছিলেন। এটি প্রকাশের ঠিক আগে, তিনি কানাডায় তাঁর একক মায়ের সাথে বসবাস করছিলেন যিনি এই দিনগুলিতে বিবার ব্যবহৃত অর্থটি ঠিক ঠিক উপার্জন করছিলেন না।

ক্লিকে টিভির একটি সাক্ষাত্কারে তিনি বলেছিলেন, “আমার মনে আছে আমি দরিদ্র এবং অন্য বাচ্চাদের দ্বারা প্রতারিত হয়েছিলাম।” “আমার মনে আছে আমি আমার মায়ের সাথে রেস্তোঁরাগুলিতে বসেছিলাম এবং সে আমাকে সোডাটির পরিবর্তে জল অর্ডার করতে চাইত I আমার মাকে দেখাশোনা করতে এই অর্থটি ব্যবহার করতে সক্ষম। “

তারা এরপরে পড়ে গেছে, তবে সুপারস্টারকে মাদারী করার বিষয়ে যখন তিনি একটি বই লিখেছিলেন তখন তাঁর মা নিজেই একটি সুন্দর পয়সা তৈরি করেছিলেন।

মারিয়াহ কেরির দুর্দান্ত $ 500 মিলিয়ন প্রচুর পরিশ্রম থেকে এসেছে।

সংগীতশিল্পী “আপনি ছাড়া”, “আমরা বেলেং টুগেদার,” এবং “আমার শরীর টাচ” এর মত হিট দিয়ে তার আনুমানিক মূল্য অর্জন করেছেন। যাইহোক, তিনি ডিজাইনার পোশাক পরেছিলেন এবং এখন পর্যন্ত সবচেয়ে ব্যয়বহুল বাগদানের আংটিটি ঝুলিয়ে দেওয়ার আগে, গায়িকা ওয়েটিং টেবিলগুলি ছিল।

“আমি একমাত্র কিশোরী মেয়ে হিসাবে ম্যানহাটনে চলে এসেছি I আমার কাছে কিছুই না থাকা সত্ত্বেও এটি আমার জন্য এক উত্তেজনাপূর্ণ সময় ছিল,” তিনি তার শোতে “মারিয়ার ওয়ার্ল্ড” বলেছিলেন। “আমি যেমন মেঝেতে গদিতে থাকতাম। আমি আমার গান লিখছিলাম এবং একটি ভয়ঙ্কর ওয়েট্রেস হয়েছি My আমার ডেমো টেপটি সনিতে শেষ হয়েছিল এবং তারা এটি সই করে দেয়।

সেই থেকে, এটি একটি রাজকুমার (বা দুটি), অপ্রতিরোধ্য সাফল্য এবং একটি সুখী পরিবারের সাথে উপযুক্ত একটি সিন্ডারেলার গল্প।

এই পপ সংগীতশিল্পী আজকাল $ 300 মিলিয়ন এর মূল্য হতে পারে তবে জেনিফার লোপেজের ক্ষেত্রে সবসময় এমন ছিল না।

সকলেই জানেন যে তিনি জে-লো হওয়ার আগে এবং এত বড় ধন নিজের নামে রাখার আগে তিনি ব্লক থেকে কেবল জেনি ছিলেন। জুতোতে ছিদ্র নিয়ে হাঁটতে হাঁটতে তিনি ব্রোঙ্কসে বড় হয়েছেন।

একবার তিনি কলেজ থেকে সরে যাওয়ার এবং গান গাওয়ার চেষ্টা করার পরে, তিনি এমনকি কিছু সময়ের জন্য গৃহহীনও হয়েছিলেন। প্রাক্তন আমেরিকান আইডল বিচারক অতিরিক্তাকে বলেছিলেন যে তিনি সেই দিনগুলি নৃত্যের স্টুডিওগুলিতে স্যফিংয়ে কাটিয়েছিলেন।

“আমি ছিলাম, ‘ঘরে বসে যখন সবাই… সোফায় বসে থাকি তখন কি আমি এখানে ঘুমাতে পারি?'” সে বলেছিল। “এখন আমি এটির বিষয়ে ফিরে ভাবছি এবং আমার 18 বছর বয়সী এবং আমার বাচ্চাদের 18 বছর বয়সী এবং এটি করার কথা ভেবে আমার হার্ট অ্যাটাক হয়েছিল” “

J.K. রোলিং বিলিয়নেয়ার স্ট্যাটাসে ফ্লার্ট করেছেন তবে নিশ্চিত হন যে তিনি এক নন।

রাওলিংয়ের বাবা-মা দুজনেই দরিদ্র ব্যাকগ্রাউন্ড থেকে এসেছিলেন এবং কখনও কলেজে পড়েননি। রাওলিং এক্সেটার বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হওয়ার পরে, তিনি 32 বছর বয়সে প্রথম “হ্যারি পটার” বই প্রকাশের আগে অদ্ভুত কাজ এবং সরকারী কল্যাণে জীবন কাটাতে বেশ কয়েক বছর কাটিয়েছিলেন।

তারা সেরা বিক্রেতার হয়ে ওঠে এবং সিনেমা এবং স্পিনফ বইগুলি নিয়ে যায়। রোলিং, খুব শীঘ্রই, মিলিয়নেয়ার ছিল।

যদিও রাউলিংয়ের বই বিক্রয় এবং মুভি ডিলগুলি তাকে বিলিয়নেয়ার হওয়ার জন্য পর্যাপ্ত অর্থের চেয়ে বেশি উপার্জন করেছে, তথাপি তিনি দাতব্য প্রতিষ্ঠানের অর্থের কারণে তালিকায় রয়েছেন না। ফোর্বসের অনুমান যে তার মোট সম্পদ প্রায় 50 650 মিলিয়ন ..

মার্ক ওয়াহলবার্গের $ 225 মিলিয়ন এত সহজে আসেনি যে কেউ আশা করতে পারে।

অভিনেতা তার কিছু অংশ “টেড,” “দ্য প্রস্থান,” এবং “প্রবেশদ্বার” – এ তার অংশগুলির সাথে অর্জন করে। তবে তিনি মার্কি মার্ক হিসাবে আত্মপ্রকাশের আগে এবং হলিউড ব্লকবাস্টারগুলিতে অভিনয় করা শুরু করার আগে, ওয়াহলবার্গ বোস্টনে সমস্যায় পড়ছিলেন।

0 অভিনেতা একটি ভাঙা বাড়ি থেকে এসেছিলেন এবং তার কিশোর বছরগুলি মাদক ব্যবসা, তাঁর কোকেনের আসক্তিকে খাওয়ানো, এবং মারামারিতে কাটিয়েছিলেন spent এই লড়াইয়ের মধ্যে একটি হত্যার প্রয়াসের জন্য তাকে কারাগারে নামিয়েছিল।

“দ্য ডেইলি মেইলকে দেওয়া এক সাক্ষাত্কারের সময় তিনি বলেছিলেন,” অপরাধের জীবন শুরু করার সাথে সাথেই আমার মাথায় সবসময় একটি কণ্ঠস্বর আসে যে আমি কারাগারে বন্দী হব। ” “আমার তিন ভাই সময় কাটিয়েছিলেন। আমার বোন আমার কারাগারে অনেকবার কারাগারে গিয়েছিল। অবশেষে আমি সেখানে ছিলাম, আমি যে জাতীয় ছেলের সাথে সর্বদা পছন্দ করতে চাইতাম তার সাথে তালাবদ্ধ ছিলাম। এখন আমি আমার স্ট্রিপগুলি অর্জন করতাম এবং আমি ঠিক তাদের মতোই ছিলাম এবং আমি বুঝতে পেরেছিলাম যে আমি যা চাইছিলাম তা হ’ল না আমি সম্ভবত সবচেয়ে খারাপ জায়গায় পৌঁছাতে পেরেছিলাম যা আমি সম্ভবত কল্পনা করতে পারি এবং আমি কখনই ফিরে যেতে চাইনি। প্রথমত, আমাকে থাকতে শিখতে হয়েছিল সরল এবং সংকীর্ণ উপর। “

সেই থেকে তিনি নিজের জীবন ঘুরিয়ে দিয়েছেন এবং বিশ্বের অন্যতম সেরা চলচ্চিত্র তারকা।

Leave a Comment