হ্যারি পটারের জন্মদিন: এমা ওয়াটসন, ড্যানিয়েল র‌্যাডক্লিফ এবং তারপরের চলচ্চিত্রের আরও কিছু

31 জুলাই হ্যারি পটার জানতে পেরেছিলেন যে তিনি একজন উইজার্ড ছিলেন, তাই আইআরএল হ্যারি (ড্যানিয়েল র‌্যাডক্লিফ) এবং তার অভিনেত্রীরা কীভাবে প্রিয় চলচ্চিত্রের ফ্র্যাঞ্চাইজির পর থেকে বেড়েছে তার এক ঝলক দেখে আমরা এই গুরুত্বপূর্ণ দিনটি উদযাপন করছি।

যদিও সপ্তম হ্যারি পটার বইটি 2007 সালে প্রকাশিত হয়েছিল, আমরা যারা জে.কে.র প্রিয় বইগুলি নিয়ে বড় হয়েছি রোলিং এখনও জাদুতে যেমন বিনিয়োগ হয়েছিল ঠিক তেমনই যখন আমরা ছোট ছিলাম। হ্যারি পটার এবং ডেথলি হ্যালোস তাকগুলি হিট করার এক দশক পেরিয়ে গেলেও ভক্তরা কিছুটা বেশি সময় ধরে সিনেমাগুলিতে আঁকতে পেরেছিলেন – অবধি, ২০১১ সালে চূড়ান্ত সিনেমাটি হ্রাস পেয়েছে Now এখন 31 জুলাই, ওরফে হ্যারির জন্মদিন , আমরা ভেবেছিলাম এখন সিনেমাগুলির কাস্টগুলি কীভাবে চলছে তা খতিয়ে দেখার সঠিক সময়। সর্বোপরি 2001 সালে হ্যারি পটার এবং যাদুকর স্টোন প্রেক্ষাগৃহে প্রবেশের পর থেকে তারাও অনেক বেড়েছে।

রাওলিংয়ের প্রশংসিত ফ্যান্টাসি উপন্যাস অবলম্বনে আটটি সিনেমায় ড্যানিয়েল র‌্যাডক্লিফ শিরোনামের চরিত্র হিসাবে আমাদের হৃদয় জয় করেছিলেন। ভূমিকায় 10 বছর অতিবাহিত করার পরে, “ড্যানিয়েল র‌্যাডক্লিফ” নামটি শুনে তাত্ক্ষণিকভাবে কয়েক মিলিয়ন মানুষের ভোটাধিকারের চিন্তাভাবনা ছড়িয়ে দেয়। তবে তিনি কেবল হ্যারি খেলতে পরিচিত নন! চূড়ান্ত চলচ্চিত্রটি মুড়ে যাওয়ার পরে ড্যানিয়েল বিনোদন শিল্পের একটি পৃথক শাখায় প্রাণবন্ত হয়েছিলেন: লাইভ থিয়েটার। তিনি ব্রডওয়ে প্রযোজনায় সত্যিকারের চেষ্টা ছাড়াই কীভাবে ব্যবসায় সফল হতে হবে এবং ২০১৫ সালের দ্য লাইফস্প্যান অফ ফ্যাক্টের মতো ২০১১ এর পুনরুজ্জীবন অভিনয় করেছেন।

ড্যানিয়েলের কস্টার এমা ওয়াটসন অন্যান্য অভিনয় জিগের পাশাপাশি অন্যান্য উদ্যোগগুলি অনুসরণ করেছিলেন। তিনি ২০১৪ সালের মে মাসে ব্রাউন ইউনিভার্সিটি থেকে স্নাতক হন এবং পরে স্নাতক ডিগ্রি অর্জনের দুই মাস পর ইউএন উইমেন গুডউইল অ্যাম্বাসেডর হিসাবে মনোনীত হন এবং মহিলাদের অধিকার কর্মের দিকে মনোনিবেশ করেন। দ্য ব্লিং রিং এবং দ্য পার্কস অফ বিয়িং ওয়ালফ্লাওয়ার সহ চলচ্চিত্রের বিস্তৃত তালিকায় ভক্তরাও তাকে দেখতে সক্ষম হয়েছেন। এই বছরের শেষের দিকে যখন ছোট্ট মহিলা ক্রিসমাসে মুক্তি পায় তখন তিনি আবার বড় স্ক্রিনে আসবেন।

তার প্রাক্তন অনস্ক্রিন সেরা বন্ধুর মতো, রূপ্ট গ্রিন্ট পোস্ট-পটার পরবর্তী মঞ্চে কাজ করার পাশাপাশি 2017 এর স্নেচের মতো টেলিভিশন শোতে অভিনয় করেছিলেন, যা তিনি নির্বাহীও করেছিলেন। তবে মূল ত্রয়ী একমাত্র তারকা নয় যারা সিনেমাগুলি শেষ হওয়ার পর থেকে অনেক কিছু পরিবর্তন করেছেন। এই তিনটি – ম্যাথু লুইস এবং টম ফেলটন সহ কাস্টারগুলি – এখন কী কী তা দেখতে উপরের গ্যালারীটিতে যান।

Leave a Comment